সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে ” জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২৩ উদযাপন উপলক্ষে ভূমিকম্প, অগ্নিকান্ড মহড়া, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

শ্যামনগরে ” জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২৩ উদযাপন উপলক্ষে ভূমিকম্প, অগ্নিকান্ড মহড়া, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ
“স্মার্ট বাংলাদেশের প্রত্যয় দুর্যোগ প্রস্তুতি সব সময় ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গত ইং ১০ ই মার্চ শুক্রবার সকাল ১০ শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস -২৩ উদযাপন করা হয়।
শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। আলোচনা সভার পূর্বে দূর্যোগ প্রস্তুতি ও জনসচেতনতা মূলক র‍্যালী উপজেলা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, মহিল ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার,শ্যামনগর উপজেলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্জ জি এম আকবর কবীর ও সাধারণ সম্পাদক জাহিদ সুমন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার দেবীরঞ্জন মন্ডল,আবুল হোসেন, পল্লী বিদুৎ এর ডিজিএম সঞ্জীব মন্ডল, এ সময় আরও উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠন সিপিপির উপজেলা সমন্বয়কারী শেখ মোখলেসুর রহমান মূকুল, শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান , অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন সহ বিভিন্ন এনজিও প্রতিনিধি, সিপিপি সহ সেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ, ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ । সমগ্র র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:শাহিনূল ইসলাম প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড