সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
খিলগাঁও চুরি হওয়া মালামালসহ ৪ সদস্য আটক

খিলগাঁও চুরি হওয়া মালামালসহ ৪ সদস্য আটক

খিলগাঁও প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে রাজধানীর খিলগাঁও থানা এলাকার একটি বাসা থেকে চুরি হওয়া মালামাল ও নগদ টাকা উদ্ধারসহ একটি সংঘবদ্ধ চোর চক্রের চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)খিলগাঁও থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ আসিফ শেখ, আবু নাঈম ওরফে নয়ন স্বর্ণকার, মোঃ রেদোয়ান শেখ ও মোঃ নয়ন তালুকদার ওরফে নয়ন। এসময় তাদের হেফাজত থেকে চুরি যাওয়া একটি ৫০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, একটি স্যামসং ল্যাপটপ, নগদ ৭০,০০০ টাকা এবং ২ ভরি ১আনা ৫রতি স্বর্ণ উদ্ধারমূলে জব্দ করা হয়।

চুরি হওয়া বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুকুল আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,গত ২১ ফেব্রুয়ারি ২০২৩ রাজধানীর খিলগাঁও থানা এলাকার একটি বাসা থেকে স্মার্ট টেলিভিশন, একটি স্যামসং ল্যাপটপ, নগদ টাকা এবং স্বর্ণ চুরি হয়। এ ঘটনায় খিলগাঁও থানায় একটি চুরি মামলা রুজু হয়।

তিনি আরো বলেন, তদন্তকালে প্রাথমিক পর্যায়ে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। পরে বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে সংঘবদ্ধ চক্রের দুই জনের অবস্থান শনাক্ত করা হয়। এরপর গত ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ইং খিলগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুকুল আলমের দিক নির্দেশনায় একটি আভিযানিক দল গাজীপুর জেলার টঙ্গী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসিফ শেখ ও নয়ন স্বর্ণকারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৫০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, একটি স্যামসং ল্যাপটপ, নগদ ৭০,০০০ টাকা এবং ২ ভরি ১আনা ৫রতি স্বর্ণ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের খিলগাঁও থানার রুজুকৃত মামলায় গত ২৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে চুরি করার ঘটনায় স্বীকাররোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন এবং এই ঘটনার সাথে জড়িত আরো দুইজন মোঃ রেদোয়ান শেখ ও মোঃ নয়ন তালুকদার ওরফে নয়নের জড়িত থাকার কথা বলেন।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের দেওয়া স্বীকাররোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে গত ০৬ মার্চ ২০২৩ তারিখে খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে রেদোয়ান শেখ ও নয়ন তালুকদারকে গ্রেফতার করা হয় গ্রেফতারকৃতদের খিলগাঁও থানার রুজুকৃত মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড