সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সোনাম সীমান্তে ফেন্সিডিল ও পেঁয়াজের ট্রাকসহ আটক

সোনাম সীমান্তে ফেন্সিডিল ও পেঁয়াজের ট্রাকসহ আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সোনামসজিদ সীমান্তে ফেন্সিডিল ও পেঁয়াজের ট্রাকসহ ১ জনকে আটক করেছে ৫৯ বিজিবি। গোপন সংবাদ তথ্যের ভিত্তিতে গত ০৬ মার্চমোঃ কেরামত আলী এর নেতেৃত্বে একটি টহল দল অত্র ব্যাটালিয়নের অধিনস্থ সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/২-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সোনামসজিদ বিওপির সামনে সন্দেহজনকভাবে ১টি বাংলাদেশী ট্রাক তল্লাশী করে চালকের বসার পিছনের সিট হতে ৪৯ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১৪৫৫০ কেজি পেঁয়াজ এবং ১টি ট্রাকসহ (ট্রাক নম্বর-ঢাকা মেট্রো-ট ২২২৬৩৫) (ট্রাক ড্রাইভার) মোঃ নাদিম হোসেন (১৭), পিতা- লাল মোহাম্মদ, গ্রাম- বালিয়াদিঘী, ডাকঘর-সোনামসজিদ, থানা- সোনামসজিদ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে আটক করতে সক্ষম হয়। উক্ত তল্লাশী চলাকালীন মোঃ ফারুক হোসেন, পিতা-মৃত এলাম, গ্রাম- বালিয়াদিঘী, ডাকঘর-সোনামসজিদ, থানা- সোনামসজিদ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ পালিয়ে যায়। আটককৃত মাদকদ্রব্য, পেঁয়াজ, ট্রাক ও ধৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিবিজিএম, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড