সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে প্রাথমিক বিদ্যালয়ে ট্যালেন্টপুলে বৃত্তি পেলে সুনান

শ্যামনগরে প্রাথমিক বিদ্যালয়ে ট্যালেন্টপুলে বৃত্তি পেলে সুনান

এম আব্দুর রহমান বাবু বিশেষ প্রতিনিধি :

শ্যামনগর উপজেলা ৪২ নং নওয়াবেকী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫ম শ্রেণি থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছেন কাবিরুল এলাহী (সুনান) নামের এক শিক্ষার্থী। সে ইশ্বরীপুর ইউনিয়নের শ্রীফলকাটী গ্রামের সহকারী স্বাস্থ্য পরিদর্শক কুদরত এলাহীর একমাএ পুত্র ও তার মাতা সহকারী শিক্ষক সুমাইয়া সুলতানা লাবনী।

সে বড় হয়ে একজন ভালো আদর্শবান মানুষ হতে চায়। তার পিতা মাতা ও সুনান বাবু সকলের কাছে দোয়া চেয়েছেন সে যেনো বড় হয়ে মানুষের মতো মানুষ হতে পারে এইটুকু তাদের পরিবারের কামনা। উল্লেখ্য ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত কাবিরুল এলাহী (সুনান) ছোট বেলা থেকে নওয়াবেকী গ্রামে তার নানা লাকি মোড়লের বাড়িতে নানা নানীর কাছে মানুষ হয়েছেন এবং সেখান থেকে পড়াশুনা করে আজ তার এই সফলতা অর্জন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড