সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কতৃক মাদার নদীর চর দখলের বিষয়ে সরজমিনে তদন্ত

শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কতৃক মাদার নদীর চর দখলের বিষয়ে সরজমিনে তদন্ত

রমজানগর ইউনিয়ন প্রতিনিধিঃ
সোমবার  বিকালে শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শ্যামনগর উপজেলার মাদার নদীর চরের গাছ কেটে অবৈধ দখলের বিষয়ে সরজমিনে তদন্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম, সাংবাদিক হুমায়ুন কবির, নুরুন্নবী ইসলাম, আক্তার হোসেন, আমিনুর রহমান, আঃ কাদের ও সাইফুল ইসলাম প্রমুখ।
 মাদার নদীর চরের ম্যানগ্রোভ প্রজাতীর গাছ কেটে চর দখলের বিষয়ে আদালতের নির্দেশ ও বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদ আমলে নিয়ে তিনি সরোজমিনে তদন্ত করেন। এ সময় তিনি মাদার নদীর চরের গাছ কেটে চর দখলের প্রমান পেয়ে অবৈধ দখলকারীদের তালিকা করে দখল উচ্ছেদের ব্যাবস্থা নিবেন বলে জানান। এ ছাড়া কৈখালী ইউনিয়নের সাহেবখালী বিলে নতুন করে লবন পানি দিয়ে গোলাম গাজীর পুত্র আলম চিংড়ী ঘের করায় স্থানীয় ইউ, পি সদস্য সোমশের হোসেনকে বাদী হয়ে থানায় মামলা দেওয়ার নির্দেশ প্রদান করেন ই উ ন ও শ‍্যামনগর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড