সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
মাদক ব্যাবসায় বাঁধা দেওয়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে জখম

মাদক ব্যাবসায় বাঁধা দেওয়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে জখম

 

বিশেষ প্রতিনিধি:

মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানকে রড়ের আঘাতে মারাত্মক ভাবে জখম করেছে একই এলাকার নজরুল ইসলাম ওরফে (ননলু) নামের এক মাদক ব্যাবসায়ী।

বৃহস্পতিবার (২৩শে ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বাড়ি থেকে কলবাড়ি বাজারে আসার পথে পথরোধ করে তাকে লোহার রড দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে উক্ত মাদক সম্রাট নজরুল ইসলাম (ননলু)। স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে । খবর পেয়ে ঘটনাস্থলে মোস্তাফিজুরের আত্নীয়স্বজন গেলে উক্ত মাদক ব্যবসায়ী সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

 


স্থানীয় সূত্র জানায়, বুড়িগোয়ালিনী ইউনিয়নের চেয়ারম্যান মোড় এলাকার মৃত্যু আমির উল্লাহ মোল্লা ছেলে নজরুল ইসলাম (ননলু) একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন মাদক ও চোরাচালানের সাথে সম্পৃক্ত রয়েছে বলে এলাকাবাসির অভিযোগ। সে এ পর্যন্ত বহু বার সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ ও শ্যামনগর থানা পুলিশের হাতে মাদক সহ ধরা খেয়ে জেলহাজতে গিয়েছে। বতর্মানে জামিনে মুক্ত হয়ে এসে পুনরায় আবার মাদক ব্যাবসা চালাতে থাকে। সম্প্রতি তার উক্ত অবৈধ কাজে অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে সরাসরি প্রতিবাদ করেন এলাকার লোকজন সহ
বুড়িগোয়ালিনী ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক ও উপকূলীয় প্রেসক্লাবের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান। এলাবাসী অভিযোগ করে আরও বলেন মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম ওরফে ননলু পাগলকে এ ব্যবসা ছেড়ে দিতে বললে ব্যাপকভাবে ক্ষিপ্ত হয়ে যায়।
আহত যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান জানান, তিনি আজ সকালে মোটরসাইকেল যোগে কলবাড়ি বাজারে আসার সময় মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম হঠাৎ তার পথরোধ করে পিছন থেকে রড দিয়ে আঘাত করে। এর পর আমি আর কিছু বলতে পারিনা আমার জ্ঞান হারিয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড