সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
অনৈতিক কাজে লিপ্ত থাকায় বসন্তপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সাময়িক বরখাস্ত

অনৈতিক কাজে লিপ্ত থাকায় বসন্তপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সাময়িক বরখাস্ত

 

মাসুদ পারভেজঃ

অফিস চলাকালীন সময় অনৈতিক কাজে লিপ্ত থাকায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর ভূমি সহকারি কর্মকর্তা নন্দলাল সরকার সাময়িক বরখাস্ত হয়েছেন।

গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) জেলা প্রশাসক হুমায়ুন কবির স্বাক্ষরিতপত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আদেশ সুত্রে জানা যায়, নন্দলাল সরকার বসন্তপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। অফিস চলাকালীন সময়ে অফিস কক্ষে জনৈক এক মহিলার সাথে আপত্তিকর অবস্থায় একটি ভিডিও চিত্র সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

যেটা সরকারি চাকরি আইন ও বিধির পরিপন্থী। যেহেতু সরকারি কর্মচারী হয়ে এহেন কার্যক্রম অসদাচরণ ও অর্পিত দায়িত্ব চরম অবহেলার সমান।
সেহেতু নন্দলাল সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রসঙ্গত: নন্দলাল সরকারের অনিয়ম, দুর্নীতি নিয়ে ধারাবাহিক আকারে বিভিন্ন পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। তিনি উপজেলার কুশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে দায়িত্ব পালনকালে অফিসের পরিচ্ছন্ন কর্মীর সাথে অনৈতিক সম্পর্ক জড়িয়ে পড়েন।

সর্বশেষ বসন্তপূর ইউনিয়ন ভূমি অফিসে দায়িত্বরত অবস্থায় জনৈক এক মহিলার সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

অফিস কক্ষের ভেতরে অনৈতিক কার্যকলাপের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

জেলা প্রশাসক হুমায়ুন কবীর বিষয়টি জানতে পেরে নন্দলাল সরকারকে সাময়িক বরখাস্ত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড