সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন যোগদানকৃত সহকারি শিক্ষকদের সম্বর্ধনা

শ্যামনগর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন যোগদানকৃত সহকারি শিক্ষকদের সম্বর্ধনা

আল-হুদা মালী, নিজস্ব প্রতিনিধ: শ্যামনগর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন যোগদানকৃত সহকারি শিক্ষকদের সম্বর্ধনা করা হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারী) শ্যামনগর প্রাথমিক শিক্ষক সমিতি ভবন মিলনায়তনে শ্যামনগর সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ও বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের যৌথ আয়োজনে, শিক্ষক সমিতির সভাপতি দীনেশ চন্দ্র মন্ডলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মামুনুর রশীদ ও বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেনের পরিচালনায় প্রাথমিক বিদ্যালয়ে নতুন যোগদানকারী ৮১ জন সহকারি শিক্ষক-শিক্ষিকাগণকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিজ মিয়া, বিশেষ অতিথি ইনস্ট্যাক্টর কামরুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার সোহাগ হোসেন, ইদ্রিস আলী, জহুরুল ইসলাম, বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের শ্যামনগর শাখার সভাপতি পরিমল কুমার কর্মকার , প্রধান শিক্ষক ও শিক্ষকা নেতৃবৃন্দ।

শ্যামনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিজ মিয়া বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে আধুনিকায়ন করে বিস্তর কাজ করছেন।শিক্ষাক্ষেত্রে সরকার প্রদত্ত সকল দায়িত্ব যথাযথ পালন করতে হবে। বিদ্যালয়ে যথাযথ আগমণ – প্রস্থান করতে হবে। ছাত্রছাত্রীদের সাথে আনন্দঘন পরিবেশে মিষ্টভাষায় পাঠদান করতে হবে। সকল শিক্ষক , অভিভাবক ও কমিটির সদস্যদের সাথে সৌহার্দপূর্ণ ব্যবহার করতে হবে। নতুন যোগদানকারী ৮১ জন সহকারি শিক্ষক-শিক্ষিকাগণকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন, সহকারী শিক্ষক তরিকুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড