সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
ঝিনাইগাতীতে মুক্তিযোদ্ধার পরিবারকে প্রাণে হুমকির প্রতিবাদে মানববন্ধন

ঝিনাইগাতীতে মুক্তিযোদ্ধার পরিবারকে প্রাণে হুমকির প্রতিবাদে মানববন্ধন

শেরপুর প্রতিনিধি।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ফুলহারী গ্রামের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভূয়া মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৩জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১১ ঘটিকায় উপজেলা পরিষদের মেইন ফটকের সামনে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারবর্গের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো. শামসুল আলম, বীর মুক্তিযোদ্ধা এলাহী বক্স,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সাধারণ সম্পাদক ফকির মোহাম্মদ সাইফুল ইসলাম,
উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক সেকান্দর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রেজাউল করিম, নলকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নলকুড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. মজনু মিয়া প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ফুলহারী নিবাসী যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভূয়া মুক্তিযোদ্ধা এবং তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ায় এর প্রতিবাদ জানানো হয়। একি সাথে প্রাণনাশের হুমকি প্রদানকারী আকরাম বাহিনীর সকলকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবী জানান বক্তারা।

মানববন্ধনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড