সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
গাবুরায় ব্রতীর বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প

গাবুরায় ব্রতীর বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প

 শ‍্যামনগর প্রতিনিধি।
শ্যামনগরের গাবুরায় ব্রতী সমাজ কল্যাণ সংস্থার ভাসমান স্বাস্থ্যসেবা কেন্দ্রের নিয়মিত বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২১ জানুয়ারি) গাবুরার ৯নং সোরা আহমাদিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় সকাল ১০টা থেকে বিরতিহীন ভাবে দুপুর ১টা পর্যন্ত  ব্রতী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে নিয়মিত এ বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়।
উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে চিকিৎসার জন্য গাবুরার ৯নং সোরা গ্রামের বিভিন্ন বয়সের ১২৫ জন রোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়। বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদানের পাশাপাশি দুস্থ্য রোগীদের বিনামূল্যে ডায়বেটিসও পরীক্ষা করা হয়।
বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে রোগী দেখেন ডাঃ নাজমুল হুদা (এমবিবিএস, বিসিএস, স্বাস্থ্য. শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে)।
উপস্থিত থেকে সার্বিক সহায়তা করেন ভাসমান স্বাস্থ্যসেবা কেন্দ্রের স্বাস্থ্য সহকারী ডাঃ সামিয়া, ব্রতী সমাজ কল্যাণ সংস্থা’র গাবুরা ইউনিয়ন সুপারভাইজার মনিরুল ইসলাম, সিনিয়র অ্যানিমেটর আবু তালেব সাগর সহ ব্রতী সমাজ কল্যাণ সংস্থা’র অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও সেচ্ছাসেবকগন।
দ্বীপ ইউনিয়ন গাবুরার যোগাযোগ ব্যবস্থা চরম খারাপ থাকায় মানুষের দোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিতে প্রবাসী দাতব্য সংস্থা “নর্থ আমেরিকান বাংলাদেশী ইসলামিক কমিউনিটি” নাবিক এর আর্থিক সহযোগিতায় গর্ভবতী নারী, প্রসুতি মা ও শিশুসহ অন্যান্য রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে গাবুরা ডুমুরিয়া বাজারে একটি স্থল ক্লিনিক ও দ্বীপ ইউনিয়ন গাবুরার নদীতে একটি ভাসমান নৌযানের মাধ্যমে ভাসমান স্বাস্থ্যসেবা কেন্দ্র পরিচালনা করে আসছেন ব্রতী সমাজ কল্যাণ সংস্থা।
ছবির ক‍্যাপশন
ব্রতীর স্বাস্থ্য সহকারী সামিয়া রশিদ

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড