সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
কালীগঞ্জে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন ঢাকা,নুরুল কুরআন ফাউন্ডেশন

কালীগঞ্জে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন ঢাকা,নুরুল কুরআন ফাউন্ডেশন

 

কালীগঞ্জ ( গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করেন ঢাকা,নুরুল কুরআন ফাউন্ডেশন।

আয়েশা আমিন ফাউন্ডেশনের অর্থায়নে ৮৫/ হাজারীবাগ মডেল টাউন ঢাকা অবস্থিত নুরুল কুরআন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা আব্দুল হালিম আজহারীর সহযোগিতায় পৌরসভার ৭নং ওয়ার্ডের অসহায় শীতার্থ মানুষের মাঝে এই কম্বল বিতরন করেন।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন নুরুল কুরআন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা মোজাহিদুল ইসলাম আজহারী,কালীগঞ্জ পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ নুরে আলম শেখ,পৌর আওয়ামী লীগের উপদেষ্টা ইকবাল হোসেন বাচ্চু,অবসরপ্রাপ্ত সেনা অফিসার আব্দুল বাতেন ভুইয়া,আওয়ামী লীগ নেতা কাজী মোফাজ্জল হোসেন নাশেকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় নুরুল কুরআন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা আব্দুল হালিম আজহারী বলেন আমরা শুধু আপনাদের হক আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। সকলে আল্লাহর কাছে দোয়া করবেন ভবিষ্যতে যেন আরো বেশি করে অসহায়ের প্রাপ্য হক পৌছে দিতে পারি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড