সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
ঢাকা মুন্সীগঞ্জে পরকীয়ার অপবাদে স্ত্রীকে কুপিয়ে আহত

ঢাকা মুন্সীগঞ্জে পরকীয়ার অপবাদে স্ত্রীকে কুপিয়ে আহত

ঢাকা মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা মুন্সীগঞ্জ সদরে পরকীয়া অপবাদে স্ত্রীকে কুপিয়ে আহতর অভিযোগ পাওয়া গেছে স্বামী শান্ত (২২) বিরুদ্ধে।  বুধবার সকাল ৯টার দিকে সদর উপজেলার মিরকাদিম টেঙ্গর এলাকায় এঘটনা ঘটে। সকাল সাড়ে ১০টার দিকে আশংকাজনক কাজলী আক্তার(২০) নামের ওই নারীকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। এদিকে এঘটনার পর শান্ত পলাতক।

স্থানীয় ও পরিবারের লোকজন জানায়, স্ত্রী কাজলীকে নিয়ে  শান্ত তার নানাবাড়ি টেঙ্গর এলাকায় থাকতো। একটি মামলা কিছুদিন পূর্বে জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে আসে শান্ত । গত কয়েকদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। পরকিয়ার অপবাদে বিভিন্ন সময় শান্ত কাজলীকে নির্যাতন করে আসছিলো।

বুধবার সকালে আবারো মারধর শুরু করে শান্ত। এসময় ঘরের বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন ও স্থানীয়রা মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা গুরুতর দেখে চিকিৎসক ঢাকা নিয়ে যেতে বলে।

আহতের ফুপু পপি জানায়,  শান্ত মাদকসেবী ও বিভিন্ন সময় কাজলীকে মারধর করতো। এবার শান্ত তার আপন মামার সাথে কাজলীর পরকিয়ার অপবাদ দিয়ে মারধর করে। শরীরে হাতে পায়ে কুপিয়েছে। অবস্থা খারাপ ঢাকায় নিয়ে যাচ্ছি।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এমএ কালাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে  ওই নারীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে ধারালো কিছু দিয়ে গুরুতর  আঘাত রয়েছে । প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, স্বামী স্ত্রীকে কুপিয়ে আহত করেছে খবর পেয়ে হাসপাতালে যাই। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওযা হবে। স্বামী শান্তকে খোঁজে বের করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড