সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
শ্যামনগরে প্রধান শিক্ষকের আত্মহত্যা মামলায়; ইউপি চেয়ারম্যানসহ ৬ আসামি গ্রেফতার

শ্যামনগরে প্রধান শিক্ষকের আত্মহত্যা মামলায়; ইউপি চেয়ারম্যানসহ ৬ আসামি গ্রেফতার

 

শ্যামনগর প্রতিনিধি।

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী এসআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসারের আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় কৈখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিমসহ ছয় আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (৭ জানুয়ারি) রাতে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, আবুল বাসারকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দায়েরকৃত মামলার ছয় আসামিকে ঢাকা রমনা এলাকায় একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করে র‍্যাব রোববার সকালে থানায় হস্তান্তর করেছে। জানাযায় তারা হাইকোর্টে জামিন ধরার জন্য সেখানে অবস্থান করছিলেন।

আটককৃতরা হলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও কৈখালি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, শ্যামনগর উপজেলার যাদবপুর গ্রামের শেখ মোমিন আলীর ছেলে কৈখালি এসআর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভক সদস্য আলী মোর্তজ, পশ্চিম কৈখালি গ্রামের জমির গাজীর ছেলে অভিভাবক সদস্য জাকির গাজী, সাহেবখালি গ্রামের শেখ নওশের আলীর ছেলে কৈখালি এসআর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ সালাহউদ্দিন, একই গ্রামের বাহার আলী গাজীর ছেলে সমাজিক বিজ্ঞানের শিক্ষক আব্দুল মান্নান ও বৈশখালি গ্রামের মতিউল্লাহ সরদারের ছেলে শারীরিক শিক্ষার শিক্ষক আব্দুল মজিদ।

প্রসঙ্গত, বুধবার (৪ জানুয়ারি) বেলা দেড়টার দিকে গলায় তোয়ালে দিয়ে আম গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সাতক্ষীরার শ্যামনগরের কৈখালী এসআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল বাসার। তার পরিবারের দাবি, বিদ্যালয় পরিচালনা পর্ষদের শোকজ নোটিশ পেয়ে আত্মহত্যা করেন তিনি। এই ঘটনায় প্রধান শিক্ষকের স্ত্রী নুরুন্নাহার পারভীন শ্যামনগর থানায় স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম ও স্কুলের শিক্ষকসহ মোট সাতজনের নামে আত্মহত্যায় প্ররোচনার দায়ে মামলা দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড