সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
ইমাম আব্দুল ওহাবকে ৪১ বছরের ইমামতি শেষ বিদায় সংবর্ধনা দিলেন মসজিদ কমিটি

ইমাম আব্দুল ওহাবকে ৪১ বছরের ইমামতি শেষ বিদায় সংবর্ধনা দিলেন মসজিদ কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ

শ্যামনগরে বর্নিল আয়োজনে দীর্ঘ ৪১ বছর ইমামতি জীবন শেষে,মসজিদ কমিটির পক্ষ থেকে ইমাম হযরত মাওলানা আব্দুল ওহাবকে সংবর্ধনা প্রদান করা হয়। খোলপেটুয়া জামে মসজিদের মুসল্লিদের আয়োজনে (৭ জানুয়ারী) শনিবার সকাল ১০ টা শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ানের ১২২ নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত হয়। এদিকে ইমামকে বিদায় সংবর্ধনা দিয়ে মানবতার বিরল দৃষ্টি স্থাপন করেছেন মসজিদ কমিটিটি। অপরদিকে বাধ্যক্য জনিত কারণে অবসারে যাওয়ায় এ সংবর্ধনার ব্যাবস্থা করে কতৃপক্ষ ।

বিদায়ী ইমাম হযরত মাওলানা আব্দুল ওহাব গাবুরা ২ নং ওয়ার্ডের মোঃ খতিব গাজীর সন্তান এক ছেলে এক মেয়ে জনক এই ইমাম । বর্তমানে তিনি পাতাখালি ফাজিল মাদ্রাসায় প্রভাষকের দায়িত্ব পালন করছে,১৯৮২ সালে ২৩ বছর বয়সে গাবুরার খোলপেটুয়া জামে মসজিদে ইমামের দায়িত্ব গ্রহন ও টানা ৪১ বছর দায়িত্ব পালন করেন এই ইমাম।পাতাখালী ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আলমগীর কবীরের, সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুড়িগোলিনি ফরেস্ট জামে মসজিদের ইমাম হাফেজ রেজাউল করিম, প্রাক্তন গাবুরা ইউপি চেয়ারম্যান ও চকবারা জামে মসজিদের ইমাম ইসাহাক আলী , সাউদান চারিটির ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক ড, আবদুল্লাহ আল মাসুদ, মাওলানা আবু বাক্কার সিদ্দিকী,গাবুরা ইউপি সদস্য খান হাবিবুল্লাহ ,ইউপি সদস্য আবিয়ার রহমান, ইউপি সদস্য রবিউল ইসলাম, ইউপি সদস্য মসিউর রহমান ইয়াছিন সহ ৬৩ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন প্রমুখ উপস্থিত ছিলেন । উপস্থিত বক্তারা বিদায়ী ইমামের স্মৃতি চারণ সহ তার অনেক গুনাবলী তুলে ধরেন।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন হাবিবুল্লাহ আল মামুন

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড