সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
বেসরকারি সমাজ কল্যাণ সংস্থা ব্রতী’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বেসরকারি সমাজ কল্যাণ সংস্থা ব্রতী’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

মনির বাবু : স্টাফ রিপোর্টার

ব্রতী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও প্রাইম ব্যাংক বাংলাদেশের সহযোগিতায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সংস্থার কর্ম এলাকা শ্যামনগরের গাবুরায় ব্রতী সমাজ কল‌্যাণ সংস্থার প্রধান নির্বাহী বি‌শিষ্ট সমাজ বিজ্ঞানী, মু‌ক্তি‌যোদ্ধা শারমীন মুর‌শিদের উপস্থিতিতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

দুর্যোগ কবলিত গাবুরায় নদীর তীর ও ভূ‌মিহীন নারী প্রধান প‌রিবারের অনেক মানুষ শীতে কষ্ট পেয়ে থাকেন। অনেকের থাকার মতো ঘর-বাড়িও নেই। তাদের কথা বিবেচনা করে যাচাই-বাছাইয়ের মাধ্যমে তালিকা প্রস্তুত করে গাবুরার ৪০০ জনকে কম্বল প্রদান করা হয়।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন ব্রতীর উপ- প‌রিচালক র‌ফিকুল ইসলাম, ব্রতীর গাবুরাস্থ শিশু সুরক্ষা প্রক‌ল্পের এড‌মিন অ‌ফিসার সাইফুর রহমান, সুপারভাইজার ম‌নিরুল ইসলাম, আবু তালেব সাগর ও বি‌ভিন্ন গণমাধ‌্যম ক‌র্মী।

জানা যায়, ১৮ ডি‌সেম্বর ব্রতীর প্রধান নির্বাহী বি‌শিষ্ট সমাজ বিজ্ঞানী মু‌ক্তি‌যোদ্ধা শারমীন মুর‌শিদ গাবুরাতে উপ‌স্থিত থেকে বিভিন্ন বিতরণ কার্যক্রম শুরু করেন। পর্যায় ক্রমে ২৯ ডি‌সেম্বর শীতবস্ত্র বিতরণে মধ্য দিয়ে বিতরণ কার্যক্রম শেষ হয়। বেসরকারি সমাজ কল্যাণ সংস্থা ব্রতীর এমন মহৎ উদ্যোগে সন্তুষ্টি প্রকাশ করেছেন উপকারভোগী ও উক্ত এলাকার সকল শ্রেনীপেশার মানুষ।

উ‌ল্লেখ‌্য, ব্রতী গাবুরায় এক দশ‌কের বে‌শি সময় ধ‌রে শিশু পুনর্বাসন ,খাবার পা‌নি, ভাসমান স্বাস্থ‌্যসেবাসহ মানবা‌ধিকার ভি‌ত্তিক বি‌ভিন্ন কা‌র্যক্রম প‌রিচালনা ক‌রে আস‌ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড