সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কুলিয়ায় আ’লীগ নেতাদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

কুলিয়ায় আ’লীগ নেতাদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

 

দেবহাটা প্রতিনিধি:

আগামী ৮ জানুয়ারী ঐতিহাসিক গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে নলতা রেসিডেন্সিয়াল কলেজ মাঠে আয়োজিত জনসভা সাফল্য মন্ডিত করতে দেবহাটার কুলিয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান। বৃহষ্পতিবার বিকাল ৪টায় কুলিয়া মৎস্য সেড চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান। কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিধান বর্মনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আছাদুল হক। এসময় আওয়ামীলীগ নেতা আলী মোর্তজা মো. আনোয়ারুল হক, আজহারুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষসহ ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাগণ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে দেবহাটার অন্যান্য ইউনিয়নে এ সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান অতিথি আলহাজ¦ মুজিবর রহমান।
উল্লেখ্য, ঐতিহাসিক গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ৮ জানুয়ারী নলতা রেসিডেন্সিয়াল কলেজ মাঠে এ জনসভার আয়োজন করেছে নলতা ইউনিয়ন আওয়ামী লীগ। উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপিসহ সাতক্ষীরা জেলা ও সকল উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলে জানিয়েছে আয়োজক কমিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড