সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার যশোরে আগমন উপলক্ষে শ্যামনগরে আনন্দ মিছিল

মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার যশোরে আগমন উপলক্ষে শ্যামনগরে আনন্দ মিছিল

শ্যামনগর(সাতাক্ষীরা)প্রতিনিধিঃ
২৪ নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন  শেখ হাসিনার যশোরে আগমন উপলক্ষে শ্যামনগরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে ২৩ নভেম্বর (বুধবার) বিকাল ৫ টার। সাতাক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নির্দেশক্রমে  শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিশাল আনন্দ র‍্যালি ওপথ সভা অনুষ্ঠিত হয়।
শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি  সাতক্ষীরা  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি ও শ্যামনগর সদর চেয়ারম্যান এ্যাড. এস এম জহুরুল হায়দার (বাবু)র নেতৃত্বে র‍্যালি ও পথ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, শ্রম বিষয়ক সম্পাদক কুমুদ রঞ্জন গায়েন, সহ দপ্তর সম্পাদক শাহিন আলম,  নূরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল রানা (বাবু), রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পতিত পাবন মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সদস্য মারুফ বিল্যাহ, হাসিম সরদার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জি এম আনিসুর রহমান, তাতীলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক মো: আব্দুর রাজ্জাক, ছাত্রনেতা মাহবুব (বাবু), উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ ও আওয়ামী সমর্থকবৃন্দ। আনন্দ মিছিলটি ৩নং শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ চত্বর থেকে বের হয়ে উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে  শেখ রাসেল চত্বরে এসে পথ সভা হয়। সভায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শ্লোগানে শ্লোগানে মূখরিত হয়ে ওঠে চত্বরটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড