সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
শ্যামনগরে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

শ্যামনগরে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

পীযূষ বাউলিয়া পিন্টু মুন্সিগঞ্জ( শ্যামনগর)ঃ কারিতাস খুলনা অঞ্চলের আয়োজনে ( ২৭ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাবের সম্মেলন কক্ষে “বাংলাদেশ ও ভারতের সুন্দরবন অঞ্চলের জলবায়ু প্ররোচিত অভিবাসন ও আধুনিক দাসত্ব” প্রকল্প অবহিত করন সভা অনুষ্ঠিত হয়েছে। অবহিত করণ সভায় সভাপতিত্ব করেন দাউদ জীবন দাস আঞ্চলিক পরিচালক কারিতাস খুলনা। UDW- CIMMS প্রকল্প কার্যক্রম পাওয়ার পয়েন্টের মাধ্যমে অবহিত করেন প্রোগ্রাম অফিসার সিএমএলআরপি ড, সুমন কুমার মালাকার, তিনটি ধর্মের আলোকে ও প্রার্থনার মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আসাদুজ্জামান , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিনুল ইসলাম, শ্যামনগর থানার ইন্সপেক্টর সেলিম রেজা, বুড়িগোয়ালিনি ইউনিয়নের চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম, রমজান নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আল মামুন, মুন্সীগঞ্জে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান উৎপল জোয়াদ্দার। এছাড়া বক্তব্য রাখেন সামস’ র নির্বাহী পরিচালক কৃষ্ণপদ মন্ডল, বেসরকারী স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালক গাজী আল ইমরান,সাংবাদিক পীযূষ বাউলিয়া পিন্টু, অবহিত করণ সভায় উপস্থিতি ইউপি সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল চেযারম্যান আব্দুর রউফ, নিপা চক্রবতী রুপা।

টেকসই জীবিকার বিকল্প গুলির মাধ্যমে জলবায়ু প্রভাবিত অভিবাসী, জোর পূর্বক শ্র ম,পাচার হওয়া ব্যক্তি এবং তাদের পরিবার জীবন উন্নত করা, তাদের অধিকার রক্ষা করা এবং তাদের অধিকার সক্ষমতা বৃদ্ধি করা ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড