সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে মাইক্রোবাসের ধাক্কায় এক পাগল গুরুতর আহত

শ্যামনগরে মাইক্রোবাসের ধাক্কায় এক পাগল গুরুতর আহত

 

উৎপল মণ্ডল শ্যামনগর,প্রতিনিধি।

শ্যামনগর উপজেলা সড়কের পাশে থাকা পাগলকে একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয় যায়। মাইক্রোবাসের ধাক্কায় পাগলের মাথা ফেটে প্রচুর রক্ত বেয় হয়। ঘটনা টি ঘটে মঙ্গলবার (১৮ অক্টোবর) আনুমানিক রাত ১০ টার দিকে। আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে কয়েক জন যুবক তাকে শ্যামনগর হাসপাতালে নিয়ে যায় এবং সাথে সাথে তার চিকিৎসার ব্যবস্থা করেন। তার মাথায় ৮/১০ টি সেলাই দিতে হয়েছে।

এদিকে পাগলের এক্সিডেন্টের খবর শুনে দ্রুত ছুটে আসেন ডাক্তার আমজাদ হোসেন এবং তার সমস্ত রকম চিকিৎসার ব্যবস্থা করেন। ডাক্তার আমজাদ হোসেন পাগলকে প্রতিদিন খাওয়াতেন, নতুন জামা প্যান্ট পরাতেন এক কথা তার দেখাশোনা করতেন। পাগলকে তিনি খুব যত্ন করতেন।

কর্তব্যরত চিকিৎসক জানান, আঘাত বেশ গুরুতর। তার মাথায় সেলাই দেওয়া হয়েছে এবং তাকে বেডে দেওয়া হয়েছে। পাগলটি এখন শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। উপজেলা সড়কে বহুদিন ধরে বিভিন্ন দোকানের সামনে শুয়ে বসে থাকতে দেখা যেতো তাকে। রাস্তার পাশের দোকানদার এবং পথচারীদের দেয়া খাবার খেয়ে সবসময় পাগলটা ঐ পথে শুয়ে থাকতো।

প্রত্যাক্ষদর্শীরা জানান, পাগলটা যথারীতি আগের মতই রাস্তার উপর বসে ছিলো। দ্রুত গতিতে বাসস্টান্ড অভিমুখে যাওয়া একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।অনেকেই তাকে বিদেশি গোয়েন্দা সংস্থার এজেন্ট মনে করলেও কখনো বিস্তারিত কোন কিছু তার সম্পর্কে জানা যায়নি। আবার অনেকেই ধারনা করেন এই পাগলকে কেউ ভারত থেকে বাংলাদেশে ঢুকিয়ে দিয়েছে। কারণ মাঝে মাঝে তার মুখ থেকে হিন্দী বলতে শোনা যেতো। তবে সে কোথা থেকে এসেছে, তার নাম কি বা তার কোন পরিচয় জানা সম্ভব হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড