সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ে সরকারি বিধি অনুযায়ী নিয়োগ হলেও মানতে পারছে না একটি মহল

সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ে সরকারি বিধি অনুযায়ী নিয়োগ হলেও মানতে পারছে না একটি মহল

 

ডেস্ক ঃ রিপোর্ট।

শ্যামনগর মুন্সীগঞ্জ ইউনিয়নে অবস্থিত সুন্দরবন মাধ্যমিক বিদ্যায়ল। ১৯৪৫ সাল থেকে দীর্ঘ সময় সুনামের সাথে চলে আসছে বিদ্যালয়টি।

বিভিন্ন সময় বিদ্যালয়টি অনেক বিষয় নিয়ে বির্তকের তৈরি হয়।তবে একটা সময় দুটি পক্ষ থাকায় বিদ্যালয়টি বির্তকের মুখে পড়ে। সম্প্রতি বিদ্যালয়ে টাকার বিনিময়ে নিয়োগ নিয়ে একটি মহল বিভিন্ন মিডিয়ায় মন গড়া তথ্য তুলে ধরে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ তুলেছে বিদ্যালয়ের সভাপতি রবিউল ইসলাম।

তিনি বলেন, সরকারি নিয়ম অনুযায়ী কমটির সকলকে জানিয়ে নিয়োগ প্রক্রিয়ার বোর্ড গঠন করা হয়।আগামী ৯ (সেপ্টম্বর) সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে পরিচ্ছন্ন কর্মী, নৈশ্য প্রহরী,অফিস সহায়ক এ তিনটা পদে নিয়োগ দেওয়া হয়।
যারা পরিক্ষার মাধ্যমে পাশ করেছে তাদের
কে নেওয়া হয়েছে। আমার বিপক্ষ একটি মহল বিদ্যালয়ের সম্মানক্ষুন্ন করার লক্ষ বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। নিয়োগ পরিক্ষায় অংশ গ্রহনকারি সুজন বলেন, আমি প্রার্থী হয়ে পরিক্ষায় অংশ গ্রহন করেছিলাম। যারা পরিক্ষায় ভালো করেছে তাদেরকে নিয়োগ দিয়েছে। আমার সাথে কোন ধারনের টাকার কথা হয়নি। কমিটির অভিভাক সদস্য আজিমুল হক বকুল বলেন, আমাদের অবগত করে নিয়োগ বোর্ড গঠন করে সরকারি নিয়ম অনুযায়ী নিয়োগ দেওয়া হয়েছে।

কোন প্রকার নিয়োগে লেনদেন হয়নি। স্থানীয় মজিবুল জানান,আমার জানামতে সঠিক ভাবে নিয়োগ দিয়েছে পরিক্ষায় যারা পাশ করেছে তাদের নিয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোয়াজ্জেম হোসেন বলেন, কোন প্রকার অর্থনৈতিক লেনদেন ছাড়া সরকারি বিধি অনুযায়ী নিয়োগ দেওয়া হয়েছে। একটা মহল বিদ্যালয়ের সুনাম নষ্ট করার জন্যে উঠে পড়ে লেগেছে।শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তেজারাত হোসেন বলেন, সরকারি বিধি অনুযায়ী নিয়োগ দেওয়া হয়েছে। তবে নৈশ্য প্রহরী পদে কোন নিয়োগ হয়নি। এছাড়া নিয়োগে কোন প্রকার দুর্নীতি হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড